ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গঙ্গাপ্রসাদপুরে ভাশুরের মারপিটে গৃহবধূ হাসপাতালে॥ রাজবাড়ী থানায় মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-০৮ ১৩:৩২:২১

 রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জেরে ভাশুর (স্বামীর বড় ভাই) এর মারপিটে ফরিদা বেগম (২৫) নামে এক গৃহবধূ আহত হয়েছে।

   গত ৭ই জানুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত ফরিদা বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফরিদা বেগম বাদী হয়ে ওই দিনই রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। 
   মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, জমি-জমা ও পারিবারিক বিষয়াদী নিয়ে ভাশুর গোলাম গাউছ সেলিম (৪০) ও নিকটাত্মীয়দের সাথে ছোট ভাই ফরিদ খানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে মামলা-মোকদ্দমাও বিচারাধীন রয়েছে। এর জেরে ঘটনার সময় গোলাম গাউছ সেলিমের নেতৃত্বে আহসান হাবিব (৩৭), বাদশা (৫০), নয়ন (২২), লিমা (২৫), পারভীন (৩৫) ও  হোসনে আরা আছিয়া (৪২)সহ অপরিচিত ১০/১২ জন লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ফরিদ খানের বাড়ীতে হামলা করে। এ সময় তারা ফরিদ খানের স্ত্রী ফরিদা বেগমকে বেধড়ক মারপিট ও তার আড়াই বছরের শিশু কন্যাকে ছুড়ে ফেলাসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করে আড়াই লক্ষ টাকার মতো ক্ষতিসাধন এবং ওয়ারড্রবে থাকা নগদ ৩ লক্ষ ৮০ হাজার টাকা ও সাড়ে ৪লক্ষ টাকা ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পরিবারের লোকজন বাড়ীতে এসে অজ্ঞান অবস্থায় ফরিদা বেগমকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় ফরিদা বেগম বাদী হয়ে তার ভাই আনোয়ার হোসেনের মাধ্যমে রাজবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে সেটিকে মামলা হিসাবে রেকর্ড করা হয়। মামলা নং-১০, তারিখ-০৭/০১/২০২৩
   এ ব্যাপারে অভিযুক্ত গোলাম গাউছ সেলিম বলেন, আমি কাউকে কোনো মারপিট করিনি। তবে আমি আমার ঘর উদ্ধার করার জন্য কিছু লোকজন নিয়ে গিয়েছিলাম। আমার ঘরের মধ্যে তাদের কিছু জিনিসপত্র ছিল। সেগুলো বের করার সময় সে (ফরিদা) বাধা দিচ্ছিল। এ সময় সে আঘাত পেয়ে থাকতে পারে।     

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ