ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দি প্রেসক্লাবের উদ্যোগে ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-১০ ১৩:৩১:৫১

 রাজবাড়ীর বালিয়াকান্দি প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানাকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

   গতকাল ১০ই জানুয়ারী বিকালে প্রেসক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান মোল্লা আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার (ভূমি) হাসিবুল হাসান, বালিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন প্রমুখ বক্তব্য রাখেন। 
এ সময় প্রেসক্লাবের সহ-সভাপতি শহীদুল আলম মিয়া মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক পারভেজ মিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, মহিলা সম্পাদিকা সাথী বেগম, ব্যবসায়ী সাখাওয়াত হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
 অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা বলেন, কর্মজীবনের শুরু থেকেই আমি সততার সাথে আমার উপর দায়িত্ব পালনের চেষ্টা করে আসছি। বালিয়াকান্দিতে যোগদানের পর থেকে আমার ওপর অর্পিত দায়িত্ব সততা ও আন্তরিকতার সাথে পালন করার চেষ্টা করেছি। পরবর্তী কর্মস্থলেও যাতে এর ধারাবাহিকতা বজায় রেখে সাফল্যের সাথে এগিয়ে যেতে পারি সে জন্য সবার দোয়া কামনা করি। 

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ