ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রবিউল হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে কালুখালীতে মানববন্ধন
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-০৮-২৬ ১৪:১৪:৩৮
কালুখালী উপজেলার বেতবাড়ীয়া গ্রামের মুদি দোকানী রবিউল বিশ্বাসকে পিটিয়ে ও বিলের পানিতে চুবিয়ে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আছির উদ্দিন বিশ্বাসের ছেলে মুদি দোকানী রবিউল বিশ্বাস (৩৫)কে পিটিয়ে ও বিলের পানিতে চুবিয়ে হত্যার সাথে জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
  নিহত রবিউলের পরিবার-এলাকাবাসী এবং মুক্তিযোদ্ধা-মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগণের ব্যানারে গতকাল ২৬শে আগস্ট সকালে কালুখালী থানা সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 
  মানববন্ধন চলাকালে নিহত রবিউলের মা ফুলজান বেগম, ভাই শাজাহান বিশ^াস, বোন ও মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন, উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ইশারত আলী খান ও জেলা জাসদের সদস্য আব্দুল জলিল প্রমুখ বক্তব্য রাখেন।
  মানবন্ধনে নিহত রবিউলের মা ফুলজান বিবি বলেন, আমার ছেলেকে মারছে, যারা আমার বুক খালি করছে তাদের গ্রেফতার ও ফাঁসি চাই। 
  নিহত রবিউলের বোন স্থানীয় সংরক্ষিত ইউপি মহিলা সদস্য আমেনা বেগম বলেন, আমার ভাই হত্যার সাথে জড়িত ইউসুফ হোসেন মেম্বারসহ সকল আসামীকে গ্রেফতার করে বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানান।
  অন্যান্য বক্তাগণ রবিউল বিশ্বাসকে পিটিয়ে ও বিলের পানিতে চুবিয়ে নির্মম এই হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক থাকা সকল আসামীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক বিচারের মুখোমুখি করার দাবী জানান।
 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ