ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশা উপজেলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-১৪ ১৫:৩৭:০৭

 রাজবাড়ী জেলার পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয় চত্বরে গতকাল ১৪ই জানুয়ারী বিকালে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ উদ্বোধন করা হয়েছে।
  জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। পাংশা উপজেলা প্রশাসন এ কর্মসূচির আয়োজন করে।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম।
  অনুষ্ঠানে পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাশেদা খাতুন, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, সাংবাদিক মোঃ মোক্তার হোসেনসহ বিভিন্ন স্কুল মাদরাসার প্রধান ও ক্রীড়া শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ