ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
মদাপুরে রাতের অন্ধকারে আওয়ামী লীগ অফিসের জায়গা দখল করে ঘর উত্তোলন॥থানায় অভিযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-২১ ১৩:০৫:১৪
-ফাইল ফটো।

রাজবাড়ী জেলার কালুখালীর উপজেলার মদাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় নির্মাণের উপকরণ ও সাইন বোর্ড রাতের অন্ধকারে সরিয়ে ফেলে সেখানে টিনের ঘর উত্তোলন করে জায়গা দখল করেছে কে বা কারা। 

  এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল ২১শে জানুয়ারী মদাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ রানা বাদী হয়ে কালুখালী থানায় অজ্ঞাত আসামী করে লিখিত অভিযোগটি দায়ের করেছে।

  অভিযোগে উল্লেখ করা হয়, গত ১৫ই জানুয়ারী জানুয়ারী পাংশা হাইওয়ে থানা সংলগ্ন রোডের পাশে মদাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় স্থাপনের জন্য সাইন বোর্ড টানানো হয় এবং কার্যালয় তৈরীর কিছু নির্মাণ উপকরণ ও আসবাবপত্র সেখানে রাখা হয়। ওই দিন রাতেই কে বা কারা রাতের অন্ধকারে সাইন বোর্ডটি সরিয়ে ফেলে সেখানে টিনের ছাপড়া ঘর তৈরী করে। এমনকি তারা আওয়ামী লীগের কার্যালয় তৈরীর জন্য রাখা ৩০ হাজার টাকা মূল্যের মালামালও নিয়ে যায়।

  আওয়ামী লীগের কার্যালয় তৈরী জিনিসপত্র ও সাইন বোর্ড সরিয়ে ফেলে সেখানে টিনের ছাপড়া ঘর উত্তোলনের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাহ করছে।

  উল্লেখ্য, গত ১৫ই জানুয়ারী দুপুরে কার্যালয়টি স্থাপনের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে মদাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ রানা, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ শাহ আলম, গান্ধিমারা বাজার বণিক সমিতির সহ-সভাপতি আবু সাঈদ মন্ডল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন ও ছাত্রলীগ নেতা মিরাজ মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ