ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দির ইসলামপুর ইউপির দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-২৬ ১৪:৪৭:৫৩

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে জেলার বিভিন্ন ইউপিতে অসচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলছে। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ২৬শে জানুয়ারী সকাল ১১টার দিকে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউপির রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয় চত্বরে অসচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়। এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধিদল রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয় চত্বরে গিয়ে সেখানে উপস্থিত লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।
  ইসলামপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি বশির উদ্দিন মিনুর সভাপতিতে কম্বল বিতরণ অনুষ্ঠানে ইসলামপুর ইউপির চেয়ারম্যান ও ইসলামপুর ইউপি আওয়ামী লীগের সহসভাপতি আহম্মাদ আলী মাস্টার, ইসলামপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু প্রমূখ বক্তব্য রাখেন।
  বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের গুরুত্বারোপ করেন।
  অনুষ্ঠানে ইসলামপুর ইউপি আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক রাজাসহ ইসলামপুর ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন