ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কালুখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুলের পিতা লাল মিয়ার দাফন সম্পন্ন
  • ফজলুল হক
  • ২০২৩-০১-২৯ ১৩:৩২:৩৩

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম ও মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলামের পিতা কাজী নুরুল ইসলাম লাল মিয়া(৮৭) এর নামাজে জানাযা শেষে গতকাল ২৯শে জানুয়ারী বেলা ১১টায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
  গত ২৮শে জানুয়ারী বিকালে তিনি মাঝবাড়ী গ্রামে নিজ বাড়ীতে আছরের নামাজ আদায় করে বসত ঘরের মধ্যে হাটাহাটির সময় ফ্লোরে পড়ে যান। এ সময় স্থানীয় চিকিৎস এসে তাকে মৃত বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভানুধায়ী রেখে গেছেন।
  মাঝবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযাতে ইমামতি করেন রসুলপুর মাদ্রাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা আব্দুল মতিন নেছারী।
  এর আগে তাকে দেখতে গিয়ে শ্রদ্ধা জানান রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
  তার নামাজে জানাযায় পূর্বে মরহুমের ছেলে কাজী সাইফুল ইসলাম, কাজী শরিফুল ইসলাম,রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা পরিষদে চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম ও হাফেজ আঃ মালেকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 
  জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ