ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-০২ ১৫:২৫:১১

রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে শুরু হয়েছে জেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা।
  গতকাল ২রা ফেব্রুয়ারী সকালে প্রধান অতিথি হিসাবে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব বক্তব্য রাখেন। 
  জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী ও রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাৎ হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সফি।
  রাজবাড়ীর পাঁচটি উপজেলা থেকে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়াররা জেলা পর্যায়ের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ