ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-০৩ ২০:১২:২২

পুরস্কার বিতরণের মধ্য দিয়ে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ৩রা ফেব্রুয়ারী বিকালে ২দিন ব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে।

  সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন এবং পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এম এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সফি। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখার জামান, সদর থানার ওসি মোঃ শাহাদত হোসেনসহ আমন্ত্রিত অতিথিগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষর্থীগণ উপস্থিত ছিলেন।

  সভাপতি জেলা প্রশাসকসহ বিশেষ অতিথিগণ তাদের বক্তব্যে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিভিন্ন দিক, শেখ কামালের জীবনের বিভিন্ন দিকসহ খেলাধুলার প্রতি তার আগ্রহ ও সরকারের দেশের উন্নয়নের বিভিন্ন দিকসহ শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠার ক্ষেত্রে করনীয় তুলে ধরে বক্তব্য রাখেন। বক্তব্য শেষ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!