ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে ১৫০ নারী প্রশিক্ষণার্থীর মধ্যে সনদপত্র ও চেক বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-০৫ ১৪:০৭:৩৩

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের আওতায় রাজবাড়ীতে ১৫০ জন নারী প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র ও চেক বিতরণ করা হয়েছে।

  গতকাল ৫ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় জাতীয় মহিলা সংস্থা কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষণার্থী নারীদের হাতে সনদপত্র ও চেক তুলে দেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী।

  অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, বিশেষ অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, জাতীয় মহিলা সংস্থার জেলা কর্মকর্তা মোঃ আবু জাফর ও প্রশিক্ষক রেজাউল করিম উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন।

  তানিয়া সুলতানা কংকন জানান, রাজবাড়ী জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ে ক্যাটারিং, বিউটিফিকেশন, ফ্যাশন ডিজাইন, ইন্টোরিয়ন ডিজাইন ও ইভেন ম্যানেজমেন্ট, বিজনেস ম্যানেজমেন্ট ও ই-কমার্স ট্রেডে ১৫০ নারীকে ৪মাসের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। এ প্রশিক্ষণে তারা সফল হয়েছে। প্রশিক্ষণ শেষে গতকাল ৫ই ফেব্রুয়ারী তাদের মধ্যে সনদপত্র ও যাতায়াত ভাড়া বাবদ ১০০জনকে ১২হাজার টাকা করে ও ৫০জনকে ৬হাজার টাকা করে প্রদান করা হয়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ