ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দিতে রাজবাড়ী হেল্পলাইনকে শিক্ষা সামগ্রী উপহার দিলেন এডিশনাল ডিআইজি
  • সোহেল মিয়া
  • ২০২৩-০২-০৬ ১৫:৪৯:৫৭

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদেরকে শিক্ষা-সামগ্রী উপহার দেন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের উপদেষ্টা এডিশনাল ডিআইজি হামিদা পারভীন।
  গতকাল ৬ই ফেব্রুয়ারী বেলা ১২টায় কোনাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের হাতে এ সকল উপকরণ তুলে দেন তিনি। উপকরণ বিতরণ শেষে সকল শিশুদেরকে মিষ্টি খাওয়ান। উপকরণের মধ্যে ছিল স্কুল ব্যাগ, কোর্ট ফাইল, বক্স, পেন্সিল ও কলম। 
  এ সময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান, কোনাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমাইয়া পারভীন, রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ইউনুসুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও স্থানীয় সুধীসমাজ।
  শিক্ষা উপকরণ বিতরণের পর এডিশনাল ডিআইজি হামিদা পারভীন মুজিববর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীনদের জন্য বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘর পরিদর্শন করেন।
  পরিদর্শনকালে তিনি উপস্থিত সবার উদ্দেশ্য বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ইতিমধ্যে সারাদেশে ঘর উপহার দিয়েছেন এবং আরো দেবেন। 
  প্রধানমন্ত্রীর উপহার  পাওয়া ঘরে বসবাসকারীরা কেমন আছেন জানতে চাইলে তারা বলেন, আমরা ভালো না থেকে পারি। আমাদের কোন ঠিকানা ছিলনা, ঘরবাড়ি ছিলনা। এখন আমাদের ঠিকানাও হয়েছে, বাড়িঘরও হয়েছে। আমরা শেখের বেটির জন্য মন খুলে দোয়া করি। এরপর তাদের  উদ্দেশ্য হামিদা পারভীন বলেন, আপনারা এক ইঞ্চি জায়গাও ফাঁকা রাখবেন না। প্রতি ফাঁকা জায়গাতেই যেকোন সবজি বা ফসল উৎপাদন করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা অনাবাদি জমিতে চাষাবাদ  করবো।
  এরপর তিনি রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠিত ‘আলোকবর্তিকা গ্রন্থাগার’ পরিদর্শনে যান বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে। সেখানে তিনি বিদ্যালয়ের সকল শিক্ষকদের সাথে মতবিনিময় করেন এবং আলোকবর্তিকা গ্রন্থাগারের জন্য বই উপহার দেন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ