ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দ মোড়ে সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট ও এটিএম বুথ উদ্বোধন
  • আশিকুর রহমান
  • ২০২৩-০২-০৬ ১৫:৫৪:৫৫

রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের ভূইয়া সুপার মার্কেটে গতকাল ৬ই ফেব্রুয়ারী সকালে সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট ও সর্বাধুনিক রিসাইকেলের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। 
  সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক(চলতি দায়িত্ব) নুরুদ্দীন মোঃ ছাদেক হোসাইন ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে এই আউটলেটের উদ্বোধন করেন। আর স্থানীয়ভাবে প্রধান অতিথি হিসেবে ফিতা কাটেন এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারী মোঃ সোহেল মিজির বাবা মোঃ রফিক মিজি।
  এ সময় সাউথইস্ট ব্যাংকের রাজবাড়ী এরিয়ার প্রধান ও রাজবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ মুরাদ রহমান অরণ্য, শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ ভূইয়া, ব্যাংকের সিনিয়র অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, ক্যাশ ইনচার্জ মোঃ রাইসুল ইসলাম, গোয়ালন্দ মোড় এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী মোঃ সোহেল মিজি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
  গ্রাহকরা সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বিইএফটিএন-এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। 
  এছাড়াও গ্রাহকরা এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ