ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে এনডিএম দলের নেতার গাড়ী বহরে দুর্বৃত্তদের হঠাৎ হামলা
  • মীর সৌরভ
  • ২০২৩-০২-০৭ ১৪:১৪:২৪

অন্য একটি রাজনৈতিক সন্দেহ করে ববি হাজ্জাজের রাজনৈতিক দল ‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন’ এনডিএম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মোমিনুল আমিনের ওপরে হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ব্যবহৃত প্রাইভেটকার ও সাথে থাকা একাধিক মোটর সাইকেল ভাংচুর করে হামলাকারীরা।
  গতকাল ৭ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে জনসংযোগে বালিয়াকান্দিতে যাওয়ার পথে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 
  মোমিনুল আমিন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন (বালিয়াকান্দি-পাংশা-কালুখালী) থেকে এনডিএম দলের সিংহ প্রতীকের মনোনীত সংসদ সদস্য পদ প্রত্যাশী বলে জানা গেছে।
  হামলায় জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মোমিনুল আমিন, তার মা ও রাজবাড়ী জেলা এনডিএম এর প্রধান উপদেষ্টা রাফিজা আমিন, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আহবায়ক মাসুদ রানা জুয়েলসহ কয়েকজন নেতা কর্মী আহত হয়েছে।
  ঘটনার পর মোমিনুল আমিন সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম দলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ববি হাজ্জাজ রাজবাড়ী-২ আসন থেকে জাতীয় সংসদ নির্বোচনে আমাকে মনোনয়ন দিবেন। আমি বালিয়াকান্দি উপজেলার মানুষের সাথে পরিচিত হতে সকলের দোয়া নিতে আমার মা ও অন্যান্য নেতা কর্মীদের সাথে নিয়ে রওনা হয়েছিলাম। বেলা ১১টার দিকে রাজবাড়ী মুরগী ফার্ম এলাকায় নেতাকর্মীরা আমাকে ফুলের শুভেচ্ছা জানায়। পরে আমি বালিয়াকান্দির উদ্দেশ্যে রওনা হই। অনেক নেতা কর্মী মোটর সাইকেলে আমার সাথেই ছিলো। পথিমধ্যে রাজবাড়ী টু বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় দুর্বৃত্তরা অন্য একটি দল ভেবে নির্মম ভাবে আমার প্রাইভেটকার ও নেতা কর্মীদের মোটর সাইকেল ভাংচুর করে। এ সময় আমি, আমার মা ও কয়েক জন নেতাকর্মী গুরত্বর ভাবে আহত হয়েছি। আমাদের ওপরে নির্মম ভাবে হামলা করেছে তারা।
  তিনি আরও বলেন, আমাদের ওপরে কেন এমন হামলা করা হলো। আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ