ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে এনজিও রাস ও নাসার ডাষ্টবিন বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-০৭ ১৪:১৮:৫৭

রাজবাড়ী পৌরসভার আরবান ডেভেলপমেন্ট প্রকল্পের সহযোগিতায় এনজিও রাসও নাসার বাস্তবায়নে বিন ও ডাষ্টবিন বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 
  পরিচ্ছন্ন শহর ও নাগরিক সেবা প্রদানের লক্ষ্যে গতকাল ৭ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী পৌরসভার সহযোগিতায় ৪নং ওয়ার্ডের ১ ও ২নং বেড়াডাঙ্গায় প্রধান অতিথি হিসেবে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু।
  রাজবাড়ী পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী এ এইচ এস মোঃ আলী খানের সভাপতিতে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনজিও রাস-এর নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু ও প্রকল্পের সার্বিক কর্মকান্ড তুলে ধরেন এনজিও নাসার নির্বাহী পরিচালক মনিরুজ্জামান সোহেল। এ সময়  রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবু হাসান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম ও সহকারী প্রকৌশলী মোঃ আজিবর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  উদ্বোধন কালে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, রাজবাড়ী পৌরসভার আরবান ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় চুক্তি মোতাবেক পৌরসভা এলাকার সকল বাসা বাড়ীর বর্জ্য এবং পয়ঃ বর্জ্য অপসারনের জন্য বেসরকারী সংস্থা রাস ও নাসা কর্মসূচিটি বাস্তবায়ন করছে। যার অংশ হিসেবে পৌরসভার ০৪ নং ওয়ার্ডের ১ নং ও ২নং বেড়াডাঙ্গা সড়কের বাসাবাড়ির উপকারভোগীদের মধ্যে আধুনিক ডাষ্টবিন বিতরণ করা হল। পর্যায় ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডের প্রত্যেকটি বাড়ীতে এই আধুনিক  ডাষ্টবিন বিতরণ ও পরিচ্ছন্নতা কর্মীদের দ্বারা বর্জ্য এবং পয়ঃ বর্জ্য অপসারনের করার মধাম্যে আধুনিক পরিচ্ছন্ন শহর গড়ে তোলার লক্ষ্যে এই কর্মসূচী চলমান থাকবে। এক্ষেত্রে রাজবাড়ী পৌরসভা সকল পৌরবাসীর কাছ থেকে সার্বিক সহযোগিতা কামনা করে। 

 

‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত
সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’
শ্রীলংকার ফিটসএয়ারের ঢাকা কলম্বো সরাসরি ফ্লাইট চালু
সর্বশেষ সংবাদ