ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী
  • পাংশা প্রতিনিধি
  • ২০২৩-০২-০৯ ২০:৪৭:৪৩

নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৯ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনের সভাপতিত্বে আলোচনা সভায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ তরুন কুমার পাল, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সমাজ সেবা কর্মকর্তা রবিউল ইসলাম, শিক্ষা কর্মকর্তা কে.এম নজরুল ইসলাম ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান।
  সভায় বক্তাগণ নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খেজুরের কাঁচা রস পান করা থেকে বিরত থাকার গুরুত্বারোপ করেন। একই সাথে যে কোন ফল পরিষ্কার পানি দিয়ে ধুয়ে খাওয়ার পরামর্শ প্রদান করেন তারা। 
  অনুষ্ঠানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, ডাঃ আল মামুন, সাংবাদিক সেলিম মাহমুদসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
  আলোচনা সভার আগে সকাল ১১টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালী বের করা হয়। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ