ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত
  • শামীম হোসেন
  • ২০২৩-০২-১১ ১৩:৪৮:৪৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  এ উপলক্ষ্যে গতকাল ১১ই ফেব্রুয়ারী বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি শান্তিপূর্ণ মিছিল বের হয়। মিছিলটি পাংশা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
  মিছিল শেষে শহরের ট্যাম্পু ষ্ট্যান্ড চত্বরে শান্তি সমাবেশ হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় সমাবেশে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ ওদুদ সরদার (অতুর), উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সামছুল আলম মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ কামাল আল মামুন ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমিসহ অনেকেই বক্তব্য রাখেন।
  বক্তারা বলেন, সারাদেশে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে তাদের এই শান্তিপূর্ণ মিছিল ও শান্তি সমাবেশ। ২০২৪ সালে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা তৈরী করার চেষ্টা করছে। এ জন্য বিএনপি সারা দেশে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করছে। এ কর্মসূচিগুলোর উদ্দেশ্য দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করা। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে, মানুষ শান্তিতে ঘুমাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে যাচ্ছে। এ উন্নয়ন বিএনপির কোন ভাবেই সহ্য হচ্ছে না। কারণ তারা দেশের উন্নয়ন চায় না। দেশের মানুষ ভালো থাক বিএনপি জামায়াত কখনই চায় না। তারা যদি দেশ ও দেশের মানুষের ভালো চাইতো, তাহলে তারা কখনই দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইতো না।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ