ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দির জামালপুরে অস্ত্র ঠেকিয়ে গৃহে ডাকাতি ঃ সোনা ও টাকা লুট
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২৩-০২-১১ ১৩:৫২:৩৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা গ্রীলের তালা ভেঙ্গে ঘরে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা লোকদের হাত-পা ও মুখ বেঁধে প্রায় ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ১৫ হাজার টাকা ও একটি ল্যাপটপ লুণ্ঠন করে নিয়ে গেছে। 
  গত শুক্রবার দিনগত রাত ২টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের গোসাই গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতির খবর পেয়ে শনিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম ও অপস) মোঃ রেজাউল ইসলাম ও বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
  ডাকাতির শিকার হওয়া ভুক্তভোগী মিনা(৩৩) বলেন, গত শুক্রবার দিনগত রাত ২টার দিকে গ্রীলের তালা ভেঙ্গে ডাকাতরা আমার ঘরে প্রবেশ করে। এরপর দরজা ভেঙ্গে ৫/৬ জন ডাকাত অস্ত্র নিয়ে প্রবেশ করে আমাকে, আমার শ^শুর ও শ^াশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে ফেলে। পরে আমার ঘরে আলমারীতে থাকা নগদ ১৫ হাজার টাকা ও এক জোড়া সোনার চুরি, কানের দুল, আংটি, ব্রেসলেট ও একটি ল্যাপটপ নিয়ে যায়। সব মিলিয়ে ডাকাতরা ৫ ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে। ডাকাত দলের সদস্যদের মুখে কালো কাপড় পরা ছিল বলে কাউকে চিনতে পারিনি।
  বালিয়াকান্দি থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম ও অপস) মোঃ রেজাউল ইসলাম ও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ