ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
অনলাইন ভিত্তিক সংগঠন “রাজবাড়ী সার্কেলের’ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০২-১২ ১৪:২৭:১৮

আলোচনা সভা ও কেক কেটে বণাঢ্য আয়োজনে রাজবাড়ী জেলার জনপ্রিয় অনলাইন ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’-এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

  এ উপলক্ষ্যে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্বরের পৌর ইউ মার্কেটের দ্বিতীয় তলায় আকবর খান ফাউন্ডেশনের অফিসে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিন, লেখক শারমিন রেজা লোটাস, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সোহাগ, মিজানপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা ইউনুস মুন্সী, রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক সুজন বিষ্ণু, ভিডিও কনফারেন্সের মাধ্যমে  বক্তব্য রাখেন রাজবাড়ী সার্কেলের প্রধান উপদেষ্টা আকবর খান ও রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার শামস্ সোহাগ ও পরিচালক তাইফুর রহমান তুষার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজবাড়ী সার্কেলের এডমিন আসাদুজ্জামান নুর। 

  এ সময় রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম সম্রাট, এডমিন শফিকুল ইসলাম শাকিব, শেহ্জাদুল হক অভিসহ পেজের এডিটর, মডারেটর ও সার্কেলবাজ (সদস্য)গণ উপস্থিত ছিলেন।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ