ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ৩টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-১৩ ১৩:২৭:০৪

মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করার অপরাধে গতকাল ১৩ই ফেব্রুয়ারী রাজবাড়ী রেল স্টেশন রোডের ৩টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১৩হাজার টাকা আর্থিক জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জানান, গতকাল ১৩ই ফেব্রুয়ারী রাজবাড়ী বাজারে তদারকি অভিযান চালানো হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করার অপরাধে স্টেশন রোডে এম.এ সপ প্রতিষ্ঠানকে ৩হাজার টাকা, আবির-ছাব্বির ফল ভান্ডারকে ৫হাজার টাকা ও ই-কাদেরীয়া স্টোরকে ৫হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। 

  তদারকি কার্যক্রম পরিচালনাকালে নির্ধারিত নিত্যপণ্যের মূল্য যথাযথভাবে বিক্রয় সঠিকতা যাচাইসহ ব্যবসায়ীদের মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও প্রতিদিন হালনাগাদকরণ, ক্রয় রশিদ সংরক্ষণ এবং ন্যায্য মূল্যে পণ্যসামগ্রী বিক্রয় করার নির্দেশনা প্রদান করা হয়। একই সাথে নিষিদ্ধ পণ্যের বিক্রয়রোধ, মেয়াদোত্তীর্ণ পণ্য এবং অননুমোদিত ও অবৈধ পণ্য বিক্রয় না করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ