ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ডেইলি বাংলাদেশ অবজারভারের সাবেক ক্যামেরাম্যান খোন্দকার জালালের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-১৩ ১৩:২৮:৩৫

রাজবাড়ী শহরের কাজীকান্দা গ্রামের বাসিন্দা ও ডেইলি বাংলাদেশ অবজারভার পত্রিকার সাবেক সিনিয়র ক্যামেরাম্যান খোন্দকার জালাল উদ্দিন(৯২) বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

  গত ১২ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টা ১০মিনিটে তিনি ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকাল ৯টায় মরহুমের প্রথম জানাযার নামাজ শহরের কাজীকান্দা জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর পাবনার জেলার সুজানগর উপজেলার মানিক হাট ইউনিয়নের গাবগাছি গ্রামে পৈত্রিক বাড়ীতে বাদ জোহর দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

  জানা গেছে, খোন্দকার জালাল উদ্দিন ডেইলি বাংলাদেশ অবজারভার সিনিয়র ক্যামেরাম্যান হিসেবে অবসর গ্রহণের পর কিছুদিন রাজশাহীর দৈনিক বার্তা’য় কাজ করেন। ১৯৮৯ সালে পত্রিকাটি বন্ধ হওয়ার তিনি অবসরে চলে যান। 

  খোন্দকার জালাল উদ্দিন পাবনা জেলার সুজানগর উপজেলার মানিক হাট ইউনিয়নের গাবগাছি গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৮৯ সালে স্বপরিবারে রাজবাড়ী শহরের কাজীকান্দায় চলে আসেন। ১৯৯৮ সালে তার স্ত্রী মারা যান। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

  খোন্দকার জালাল উদ্দিনের বড় ছেলে খোন্দকার সাদিউল ইসলাম জোসেফ জানান, তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। গত ১০ই ফেব্রুয়ারী তিনি গুরুতার অসুস্থ হয়ে পড়লে দুপুরে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১২ই ফেব্রুয়ারী সন্ধ্যায় তিনি সেখানে ইন্তেকাল করেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ