ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে কেক কেটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-১৩ ১৩:৩০:৪৭

রাজবাড়ীতে কেক কেটে দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

  গতকাল ১৩ই ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজবাড়ী শহরের পান্না চত্ত্বরে দৈনিক মাতৃকণ্ঠ মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম কেক কাটেন।

  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক বাংলাভিশন ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেন।

  দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্যর সহধর্মিনী সাঈদা হাকিম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডঃ মোঃ সফিকুল হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সহ-সভাপতি ও দৈনিক খববের জেলা প্রতিনিধি আসহাবুল ইয়ামিন রয়েন, সাধারণ সম্পাদক ও বাংলা টিভি এবং দৈনিক সময়ে আলো’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, দপ্তর সম্পাদক ও দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মতিন মোল্লা, দৈনিক মাতৃকণ্ঠে'র চীফ ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস, দৈনিক মাতৃকণ্ঠে’র স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান নুর এবং ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান শামীম উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, যুগান্তর বস্তনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে পাঠকের অন্তরে অবস্থান তৈরি করেছে। আশা করি পত্রিকাটি আগামী দিনেও এই ধারাবাহিকতা রক্ষা করে কাজ করে যাবে। প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ