ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে পাসপোর্ট করে দেবার কথা বলে টাকা হাতিয়ে নেওয়ায় ১জন দালাল গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-১৭ ০১:৩৮:০৪

এক সপ্তাহের মধ্যে পাসপোর্ট করে দেবার কথা বলে ১২ হাজার ৫শত টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের পাশ থেকে তহির খান(৪০) নামের এক দালালকে পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ১৬ই ফেব্রুয়ারী সকালে ভূক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে রাজবাড়ী আলাদীপুর পাসপোর্ট অফিসের বিপরীত পাশের ভেনাস ফার্মেসীর সামনে থেকে অভিযোগকারী ও স্থানীয় জনতার সহযোগিতায় জেলা পুলিশের বিশেষ শাখার(ডিএসবি’র) সদস্যরা তাকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে। গ্রেফতারকৃত তহির খান সদর উপজেলার আলাদীপুর গ্রামের মৃত হোসেন আলী খানের ছেলে। 

  জানা যায়, গত বছরের ১০ই জুলাই রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের গাড়াল গ্রামের সাইফুল মৃধার ছেলে রাকিব হোসেন মৃধা রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে তার পাসপোর্ট করার জন্য আসে। তিনি পাসপোর্ট অফিসে সামনে দাঁড়িয়ে থাকলে তহির তাকে কাছে ডেকে নাম জিজ্ঞেসা করেন। একপর্যায়ে তহির তার সাথে সখ্যতা গড়ে তোলেন এবং কম খরচে এক সপ্তাহের মধ্যে পাসপোর্ট করে দেবার কথা বলেন। পাসপোর্ট করে দিতে ১৫ হাজার টাকার চুক্তিতে ভুক্তভোগীর কাছ থেকে ১২ হাজার ৫শত টাকা নেয়। বাকি টাকা পাসপোট পাওয়া পর দেবার চুক্তি হয়। ১৮ই জুলাই সকালে পাসপোর্ট নিতে গেলে তিনি কিছুদিন সময় চান। কিন্তু দীর্ঘদিন সময়সীমা অতিবাহিত হওয়ার পরেও আসামী তার পাসপোর্ট না দিয়ে বিভিন্ন টালবাহানা করেন। গতকাল ১৬ই ফেব্রুয়ারী ভুক্তভোগী রাকিব হাসান তহিরের কাছে টাকা ফেরত চাইতে গেলে তাকে গালিগালাজ ও ভয়ভীতি দেখায়। তখন সে স্থানীয় এবং ডিএসবি সদস্যদের সহযোগিতার তাকে আটক করে। খবর পেয়ে থানার পুলিশ সেখানে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

  রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগী রাকিব হাসান মৃধা তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছে।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ