ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে টিটিসিতে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টর উদ্বোধন
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-১৯ ১৪:৩৩:৩১

রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র আয়োজনে গতকাল ১৯শে ফেব্রুয়ারী বিকালে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে।
  টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী নূর অত্রএব আহম্মেদ টিটিসি’র ক্যাম্পাসে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। এ সময় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ টিটিসি’র প্রশিক্ষক, অংশগ্রহণকারী খেলোয়ারগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  ১ম দিনের উদ্বোধনী খেলায় ক-গ্রুপে টিটিসি-১ বনাম জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের খেলায় টিটিসি-১ জয়ী হয় এবং খ-গ্রপে রাজবাড়ী প্রেসক্লাব বনাম টিএসসির খেলায় প্রেসক্লাব জয়ী হয়। 
  উল্লেখ, গতকাল ১৯শে ফেব্রুয়ারী থেকে আগামী ২২শে ফেব্রুয়ারী পর্যন্ত ৪দিন ব্যাপী বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ক, খ, গ ও ঘ ৪টি গ্রুপে ২জন করে মোট ১৬জন খেলোয়ার অংশগ্রহণ করবে। ক-গ্রুপে টিটিসি-০১ ও যুব উন্নয়ন, খ-গ্রুপে প্রেসক্লাব ও টিএসসি, গ-গ্রুপে জেলা প্রশাসন ও জেলা পুলিশ এবং ঘ-গ্রুপে টিটিস-০২ ও আলীপুর ইউনিয়ন পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করবে। এদের মধ্য থেকে বিজয়ী ৪টি দল সেমিফাইনালে ও সেমিফাইনালে বিজয়ী ২টি দল ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। আগামী ২২শে ফেব্রুয়ারী ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ