ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০২-১৯ ১৪:৩৬:১১


আগামী ৪ঠা মার্চ বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। 
  এ উপলক্ষে গতকাল ১৯ শে ফেব্রুয়ারী সকালে জেলা যুবলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
  বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী(রাসেল), বিশেষ অতিথি হিসেবে কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার চৌধুরী মৌসুমী ফাতেমা ও ডাঃ আওরঙ্গজেব আরু, কেন্দ্রীয় সদস্য এডঃ মোঃ ইয়াছির আরাফাত রামিম ও এস এম আশরাফুল ইসলাম রতনসহ যুবলীগের আহবায়ক কমিটি বিভিন্ন ইউনিটের নেতৃত্ববৃন্দ এবং পদ প্রত্যাশীগণ বক্তব্য রাখেন।
  প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল বলেন, আগামী ৪ঠা মার্চ রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। রাজবাড়ী একটি ঐতিহ্যবাহী জেলা। আমরা মনে করি এখানে একটি সুন্দর ও সফল সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনে লক্ষ যুবকের সমাবেশ ঘটবে। এই সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এছাড়াও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগের এই বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ শিক্ষামন্ত্রী দীপু মনি, সাবেক মন্ত্রী মির্জা আজমসহ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিশেষ করে বৃহত্তর ফরিদপুরের আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃতবৃন্দ উপস্থিত থাকবেন। আশা করছি  এই সম্মেলনে যারা নেতৃত্ব আসবে তারা আগামী দিনে নানা ষড়যন্ত্র মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ভূমিকা পালন করবে।
  উল্লেখ্য, জেলা যুবলীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়। সম্মেলন বাস্তবায়ন করতে ৮টি উপ-কমিটি গঠন করা হয়। 

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ