ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলা যুবলীগের নেতা ফরহাদের বহিস্কারাদেশ প্রত্যাহার
  • শামীম হোসেন
  • ২০২৩-০২-২৩ ১৫:০৮:৪১

ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করে নিয়েছে আওয়ামী লীগ। 
  এ ব্যাপারে গতকাল ২৩শে ফেব্রুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত বহিস্কারাদেশ প্রত্যাহারের চিঠি দেওয়া হয়েছে তাকে। 
  চিঠিতে উল্লেখ করা হয়, জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার পর্যায়ের বিভিন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতার অভিযোগে ইতোপূর্বে তাকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়। তার বিরুদ্ধে আনীত সংগঠনবিরোধী কর্মকান্ডের অভিযোগ স্বীকার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট ক্ষমা প্রার্থনা করেন ফরহাদ এবং ভবিষ্যতে সংগঠনের গঠনতন্ত্র, নীতি ও আদর্শ পরিপন্থী কোন কার্যকলাপে সম্পৃক্ত হবেন না মর্মে লিখিত অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।
  লিখিত আবেদন পর্যালোচনা এবং ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ড ও শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে গত ১৭ই ডিসেম্বর গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের গঠনতন্ত্রের ১৭(৬) এবং ৪৭(২) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ তাকে ক্ষমা প্রদর্শন করেন।
  তবে ভবিষ্যতে কোনো প্রকার সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত হলে, তা ক্ষমার অযোগ্য বলে বিবেচিত হবে বলেও চিঠিতে উল্লেখ করা হয়েছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ