ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোপালগঞ্জের মোকসেদপুরে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-৩১ ১৫:০৪:৫৯
যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ৩১শে আগস্ট গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার সাবের মিয়া জসিম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনার মাধ্যমে দুস্থ-অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে যশোর সেনানিবাসের উদ্যোগে বৃহত্তর যশোর অঞ্চলের জেলা ও উপজেলাগুলোতে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনার মাধ্যমে দুস্থ-অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ৩১শে আগস্ট গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার সাবের মিয়া জসিম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সেনাবাহিনীর ও স্থানীয় ৬জন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনার মাধ্যমে ৩৬৬ জন মানুষকে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষাসহ চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধসহ ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।  
  এছাড়াও করোনা মোকাবেলায় সেনাবাহিনীর নিজস্ব অর্থায়নে দরিদ্র-অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ, সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, স্বাস্থ্য বিধি সংক্রান্ত নীতিমালা বাস্তবায়ন, গণপরিবহন মনিটরিং, প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণসহ বহুমূখী জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ