ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলো পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৩-০২ ১৪:৪৭:৫৪

 রাজবাড়ীতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দেশের অন্যতম শীর্ষ ও বহুল প্রচারিত পত্রিকা দৈনিক সময়ের আলো’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 
  গতকাল ২রা মার্চ সকালে জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস।
  রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক বাংলা ভিশন ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলা নিউজের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সিনিয়র সাংবাদিক ও স্থানীয় দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার উপদেষ্টা সম্পাদক আবুল কালাম, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এবং দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ ও ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি বক্তব্য দেন।
  অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান ও সঞ্চালনা করেন রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ডিবিসি টেলিভিশন ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ^াস।
  এ সময় সময় দৈনিক খবরের জেলা প্রতিনিধি আসহাবুল ইয়ামিন রয়েন, টিভির রিপোর্টার আশিকুর রহমান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিঠু, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মতিন মোল্লা, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক বাংলা’র জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, ঢাকা পোষ্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান ও যুবলীগ নেতা বাদল কুমার দেসহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ