ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বহরপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার শেষকৃত্য
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৩-০৮ ১৩:৩৫:১২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ ইন্সপেক্টর বীর মুক্তিযোদ্ধা সুবোধ মৈত্র(৯১) আর নেই।
  গত ৭ই মার্চ সকাল ৮টার দিকে ফরিদপুর রেজয়ান হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
  একই দিন দুপুরে নিজ বাড়ী রায়পুরে তার মরদেহ আনা হয়। রায়পুর সার্বজনীন মহামায়া মন্দির প্রাঙ্গনে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসানের উপস্থিতিতে জেলা পুলিশের হাউজ গার্ড দল তার মরদেহে গার্ড অব অনার প্রদান করে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন। এসময় তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
  তার কফিনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, জেলা সিপিবি’র সভাপতি আবদুস সামাদ মিয়া, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজয় কুমার পাল, সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন, রায়পুর সার্বজনীন মহামায়া মন্দিরসহ তার সহযোদ্ধারা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
  বিকালে বহরপুর ইউনিয়নের রায়পুর শ্মশানে তার অন্তেষ্টিক্রিরা সম্পন্ন হয়।
  প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সুবোধ মৈত্র মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র, এক মেয়ে ও বহু আত্মীয় স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ