ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় খাদ্য বান্ধব কর্মসূচী বাস্তবায়নে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-০১ ১৫:৪৩:৪৫
পাংশায় গতকাল মঙ্গলবার খাদ্যবান্ধব কর্মসূচী বাস্তবায়নে মতবিনিময় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় স্বচ্ছতার সাথে খাদ্য বান্ধব কর্মসূচী বাস্তবায়নে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল, ওসি-এলএসডি মোঃ ইব্রাহীম আদম ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম শাহনেওয়াজ বক্তব্য রাখেন। 
  খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলারদের মধ্যে মোস্তফা আনোয়ার, মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), মুরাদ সিকদার ও শাহজাহান আলী প্রমূখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানে খাদ্য বান্ধব কর্মসূচী কমিটির সদস্য ও সমাজসেবা অফিসার জহিরুল ইসলাম, পরিসংখ্যান অফিসার মাহবুব হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা এম.এ নাহার, সাংবাদিক মোঃ মোক্তার হোসেনসহ খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার ও খাদ্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় স্বচ্ছতার সাথে খাদ্য বান্ধব কর্মসূচী বাস্তবায়নে গুরুত্বারোপ করা হয়।
  সভায় বাহাদুরপুর ইউপির পাটিকাবাড়ী বাজারে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার আব্দুস সালাম অসুস্থতার কারণে তিনি লিখিতভাবে দায়িত্ব থেকে অব্যাহতি চাওয়ায় তার ডিলারশীপে অব্যাহতি দিয়ে নিয়ম অনুযায়ী সেখানে নতুন ডিলার নিয়োগ প্রদান করা হয়। বাহাদুরপুর ইউপির নতুন ওই ডিলারের নাম সাচ্চু। উপজেলায় ৩৩জন ডিলারের আওতায় সুবিধাভোগীর সংখ্যা ১৭হাজার ১০জন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ