ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-১০ ১৩:৩২:১৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা)’র উদ্যোগে “স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সবসময়” প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ১০ই মার্চ সকালে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী, আলোচনা ও অগ্নিনির্বাপণ বিষয়ক জনসচেতনতা মূলক মহড়ার আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে পর্যায়ক্রমে উপজেলা পরিষদ মঞ্চে আলোচনা ও উপজেলা পরিষদ প্রাঙ্গনে অগ্নিনির্বাপণ বিষয়ক জনসচেতনতা মূলক মহড়া অনুষ্ঠিত হয়।
  নবাগত পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী মোঃ হেকমত আলী।
  অনুষ্ঠানে অগ্নিনির্বাপণ বিষয়ক জনসচেতনতা মূলক মহড়া পরিচালনা করেন পাংশা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ রয়েল আহমেদ।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ মোত্তালেব আলীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ