ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন উপলক্ষে মহড়া
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৩-১০ ১৩:৩২:৪৯

জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন উপলক্ষে গতকাল ১০ই মার্চ সকালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে মহড়া অনুষ্ঠিত হয়েছে। 
  গোয়ালন্দ উপজেলা প্রশাসন এ জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবসের আয়োজন করে। উপজেলা নির্বাহী মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হাসান, গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসার মোঃ মোকলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডলের সার্বিক ব্যবস্থাপনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আগুন লাগলে তা কিভাবে নিয়ন্ত্রণ ও উদ্ধার তৎপরতা চালাতে হবে সেটি মহড়ার মাধ্যমে তুলে ধরেন। এছাড়াও গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ড ঘটলে কিভাবে নিয়ন্ত্রণ করতে হয় মহড়ায় সেই কৌশল প্রদর্শন করা হয়।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ