ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর শ্রীপুরে ই-বাইকের শোরুমের উদ্বোধন
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-০৩-১৩ ১৪:৪৮:১০

রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর সড়ক ভবনের বিপরীত পাশে ইলেকট্রিক মোটর সাইকেলের ‘ই-বাইক জোন’ শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। 

  গতকাল ১৩ই মার্চ বিকলে ফিতা কেটে ও দোয়া পরিচালনার মধ্য দিয়ে শো-রুমটির শুভ উদ্বোধন করেন রাজবাড়ী সদর উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা সিয়াম আহম্মেদ। 

  উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী সরদার এন্ড সন্স’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ সরদার, বাংলাদেশ বার কাউন্সিলের সদ্য সনদপ্রাপ্ত এডঃ আব্দুল্লাহ আল আমান, দৈনিক ইত্তেফাক পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ মাহফুজুর রহমান, রাজবাড়ী সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

  শো-রুমের যৌথ প্রোপাইটর মোঃ ফারুক সরদার ও মোঃ নাহিদ চৌধুরী বলেন, কম দামে তেল বিহীন মোটর সাইকেলের বিশ্বস্ত ব্যান্ড গ্রীণ টাইগার ও স্যাডো বাইক। আমাদের শো-রুমে দুটি কোম্পানীর ই-বাইক পাওয়া যাবে।

  তিনি আরো বলেন, ক্রেতা একটি ই-বাইক ৮৫ হাজার থেকে ১লক্ষ ৩০ হাজার টাকা মূল্যে বিভিন্ন ডিজাইনের বাইক কিনতে পারবেন। মাত্র ১০ টাকার বিদ্যুৎ খরচ করে ১ বার চার্জে ই-বাইকটি চার্জ করলে প্রায় ১৫০ কিঃ মিঃ পথ অতিক্রম করবে। প্রতিটি ই-বাইক ঘন্টা ৫০/৭০ কিঃ মিঃ বেগে পথ চলার সক্ষমতা রাখবে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ