ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীর ধুঞ্চি পূর্বপাড়ায় সার্বজনীন দূর্গা মন্দিরের নির্মাণ কাজ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৩-১৫ ১৭:৪৬:৩৩

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধুঞ্চি পূর্বপাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের নির্মাণ কাজ শুরু হয়েছে।
  গতকাল ১৫ই মার্চ বিকালে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।
  মন্দির কমিটির সভাপতি শ্রীকান্ত কুমার বিশ্বাস রাহুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লক্ষ্মীকোল হরিসভা মন্দির কমিটির সভাপতি জয়দেব কর্মকার ও সাধারণ সম্পাদক শংকর সাহা বক্তব্য রাখেন।
  এ সময় ধুঞ্চি পূর্বপাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক কিশোর গুহসহ মন্দির কমিটির সদস্য ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, এই এলাকার মানুষের মনের ইচ্ছা ছিল দূর্গা মন্দিরের জন্য একটা নিদিষ্ট ঠিকানা।
  এখন মন্দিরের একটা নিজস্ব ঠিকানা হচ্ছে। মন্দিরটির নিজস্ব জায়গা হয়েছে। এর পিছনে যারা শ্রম দিয়েছেন সবাইকে আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ জানাই। আমি নিজে মন্দির নির্মাণে সহযোগিতা করবো। সেই সাথে আপনারা সবাই এগিয়ে আসবেন মন্দির নির্মাণে। আশা করি আগামী দুর্গা পূজা বড় পরিসরে নতুন মন্দিরে অনুষ্ঠিত হবে।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ