ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
দৌলতদিয়ায় মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ভবনে পুঁতে রাখা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২৩-০৩-১৬ ১৬:১৫:৪৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন বেসরকারী উন্নয়ন সংস্থা মুক্তি মহিলা সমিতির নতুন নির্মাণাধীন ভবনের মধ্যে থেকে গতকাল ১৬ই মার্চ সকাল সাড়ে ৯টার দিকে বালু চাপা দেয়া অবস্থায় অজ্ঞাতনামা(২৫) এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে।
  স্থানীয়দের ধারণা অজ্ঞাত ওই যুবকে হত্যার পর মুক্তি মহিলা সমিতির নতুন ভবনের মেঝেতে লাশ মাটি চাপা দেওয়া হয়। তার গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া নির্মাণাধীন ভবনের ওয়ালে ও কাঠে রক্তের দাগ লেগে রয়েছে। নিহতের তার গায়ে কালো রঙের কোর্ট হাফহাতা গেঞ্জি ও পরনে কালো রঙের প্যান্ট এবং পায়ে জুতা পরা ছিল।  
  গোয়ালন্দ ঘাট থানার এসআই মোঃ মিজানুর রহমান বলেন, আমরা সকালে খবর শোনা মাত্রই ঘটনাস্থলে এসে বালু চাপা দেয়া অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করি। এরপর আমরা পিবিআই ও সিআইডিকে খবর দেই। তারা এসে আঙলের ছাপ নেওয়ার পর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।
  তিনি আরও বলেন, মরদেহের শরীরে গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড হিসেবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।
 মুক্তি মহিলা সমিতির নাইট গার্ট মোঃ রিপন বলেন, আমি সকাল ৭টার দিকে আমাদের নতুন নির্মাণাধীন ভবনের পানি দিতে গিয়ে দেখতে পাই একজন লোককে বালু ও বিল্ডিয়ের ভাঙ্গা কিছু ইটের অংশ দিয়ে চাপা দিয়ে রাখা হয়েছে। মরদেহের পায়ের ও হাতের কিছু অংশ বের হয়ে আছে। পরে আমি আমার অফিসে জানানোর পর পুলিশ ঘটনাস্থলে আসে।
 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন