ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন
  • ফজলুল হক
  • ২০২৩-০৩-১৭ ১৬:২৯:৩৮

 রাজবাড়ী জেলার কালুখালীতে উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৭ই মার্চ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 
  এবারের দিবসে প্রতিপাদ্য ছিলো “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন”। দিবসটি পালন উপলক্ষে সকাল সাড়ে ৯টায় চাঁদপুর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
  প্রথমে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব এবং সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম খায়ের। 
  এরপর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কালুখালী থানা, পাংশা হাইওয়ে থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, কালুখালী সরকারী কলেজ, মহিলা কলেজ, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে।
  এরপর সেখান থেকে বিশাল একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীবের সভাপতিত্বে অফিসার, কালুখালী থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত হোসেন, পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ আসাদউজ্জামান উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপজেলা কৃষি অফিসার পুর্ণিমা হালদার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুদ্দিন আহমেদ বক্তব্য রাখেন।
  আলোচনা সভা শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
  এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানাসহ কিশোর কিশোরী ক্লাবের বিভিন্ন শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ