ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার কলিমহরে এমপি জিল্লুল হাকিমের জনসভায় বিপুল সংখ্যক লোক সমাগমের প্রস্তুতি নিচ্ছে আ’লীগ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-১৭ ১৬:৩০:১৬

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে আগামী ১৯শে মার্চ অনুষ্ঠিতব্য এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম জনসভায় বিপুল সংখ্যক লোক সমাগমের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। ইতোমধ্যে জনসভার মঞ্চ তৈরীর কাজ প্রায় শেষের পথে। চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পথে পথে সৃদৃশ্য তোরণ নির্মাণ করা হয়েছে।
  জানা যায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা কর্মীদের উজ্জীবিত করতে ইউনিয়নে ইউনিয়নে জনসভা করছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এরই ধারাবাহিকতায় আগামী ১৯শে মার্চ পাংশা উপজেলার কলিমহর ইউপির সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভার আয়োজন করেছে কলিমহর ইউপি আওয়ামী লীগ। জনসভায় প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বক্তব্য রাখবেন।
  জনসভার প্রস্তুতি নিয়ে গতকাল শুক্রবার বিকালে সাক্ষাৎকারে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, জনসভা সফল করতে প্রতিদিন গণসংযোগ করা হচ্ছে। জনসভার জন্য মঞ্চ, প্যান্ডেল ও তোরণ নির্মাণ কাজ প্রায় শেষের পথে।
  তিনি বলেন, মাছপাড়া ইউনিয়ন থেকে প্রায় ১০ হাজার দলীয় নেতাকর্মী সমর্থক কলিমহরে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জনসভায় যোগদান করবে। জনসভায় ৩০ হাজারের অধিক লোক সমাগমের প্রস্তুতি নেওয়া হয়েছে। মোটর সাইকেল, ভ্যান ও অটোবাইক যোগে দলীয় নেতাকর্মী সমর্থকরা জনসভায় যোগ দিবেন বলে উল্লেখ করেন তিনি।
  সূত্রমতে, আগামী ১৯শে মার্চ অনুষ্ঠিতব্য জনসভার মঞ্চে অন্তত ৬০জন অতিথির আসন বিন্যাস করা হয়েছে। ৩০ ফুট চওড়া ও ৬০ ফুট লম্বা নৌকার আদলে মঞ্চ তৈরীর কার্যক্রম প্রায় শেষের পথে। এছাড়া ১২০ ফুট চওড়া ও ২শত ফুট লম্বা বিশিষ্ট প্যান্ডেল নির্মাণের কাজ চলছে।
  কলিমহর ইউপি আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে প্রস্তুতি কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। কমিটির নেতৃবৃন্দ জনসভার কার্যক্রম মনিটরিং করছে। 
  ওইদিন জনসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যশোরের উদীচী শিল্পী গোষ্ঠী, মাগুরা শিল্পকলা একাডেমী ও কুষ্টিয়ার লালন একাডেমীর কণ্ঠ শিল্পীরা সংগীত পরিবেশন করবে। এছাড়া পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা উদ্বোধনী সংগীত পরিবেশন করবে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ