ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার মাছপাড়ায় ৭০ পাউন্ড ওজনের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-১৭ ১৬:৩২:১০

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১৭ই মার্চ ৭০ পাউন্ড ওজনের কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ পালিত হয়েছে। 
  জানা যায়, গতকাল শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। বিকালে ৭০ পাউন্ড ওজনের কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড় ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান আকবর আলী প্রামানিক, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), মাছপাড়া ইউপির মেম্বারগণ, আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। মাছপাড়া ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ