ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৩-১৭ ১৬:৩৮:০৬

 রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। 
  দিবসটি পালন উপলক্ষে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
  বিকালে শহরের আজাদী ময়দানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
  আলোচনা সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, সংরক্ষিত মহিলা আসনের এমপি এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রেজাউল হক, মোহাম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, সাধারণ সম্পাদক সাহিদা আক্তার তন্নি, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, সাধারণ সম্পাদক নুরজ্জামান মিয়া সোহেল ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
  সভা উপস্থাপনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ শফিকুল হোসেন।
  পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা সেলিম দেওয়ান।

 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!