ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-২৬ ১৫:০৬:০৫

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বড় সাওরাইল গ্রামে গত ২৫শে এপ্রিল দিনগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও কার্তুজ সহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। 
 গ্রেফতারকৃতরা হলো- কালুখালী উপজেলার বড় সাওরাইল গ্রামের মোঃ নজরুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস ওরফে বাপ্পী(২৩) ও মৃত মাজেদ মন্ডলের ছেলে মোঃ মনিরুল ইসলাম মনির(৪২)।
 পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কালুখালী থানা পুলিশ গত ২৫শে এপ্রিল রাত ১১ টার দিকে কালুখালী থানার সাওরাইল ইউনিয়নের বড় সাওরাইল গ্রামের তোফাজ্জল মন্ডলের বসতবাড়ীর দক্ষিণ পাশে  রাস্তার উপর থেকে সন্ত্রাসীমূলক কর্মকান্ড সংঘটনের উদ্দেশ্যে অবস্থানরত ২জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখানো মতে তোফাজ্জল মন্ডলের বসতবাড়ীর দক্ষিণে খড় রাখার একচালা ছাপড়া ঘরের খড়ের ভিতরে লুকায়িত অবস্থা হইতে একটি সাদা রংয়ের শপিং ব্যাগের মধ্যে থাকা ১টি লোহার তৈরি দেশীয় ওয়ান শুটার গান ও ২টি স্টিলের তাজা কার্তুজ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
 কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলমগীর হোসাইন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কালুখালী থানায় অস্ত্র মামলা দায়ের করে রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ