ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীর আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০৩-১৮ ১৭:১৮:৩৭

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গতকাল ১৮ই মার্চ দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়ের সভাপতি মার্জিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল ইসলাম পিয়াল, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী আক্তার, সাবেক চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা বাচ্চু, শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের সাবেক সভাপতি ইউনুস আলী মোল্লা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিন খান বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার দাস ও উপস্থাপনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল হালিম শেখ।

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, তোমরা ভালভাবে লেখাপড়া করো। আমরা কিন্তু টিনের ঘরে লেখাপড়া করেছি। যদি ইচ্ছা থাকে তাহলে ভাঙা ঘরে থেকেও লেখাপড়া করে ভাল রেজাল্ট করা যায়। শেখ হাসিনা তোমাদের জন্য সুন্দর পরিবেশ তৈরি করে দিয়েছে। বিল্ডিং করে দিয়েছে। বিগত দিনে যারা সরকারে ছিল। তাদের মধ্যে কোন সরকারই কোন স্কুলে একটা বিল্ডিং করে দেয়নি। জামায়াত বিএনপির সাথে ছিল কিন্তু কোন মাদ্রাসায় তারা একটা বিল্ডিংও করে দেয়নি। শেখ হাসিনা তোমাদের জন্য এতে সুন্দর পরিবেশ করে দিয়েছে। তোমাদের কাছে একটাই চাওয়া, তোমরা ভাল রেজাল্ট করো।

  তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, বেশির ভাগ বাচ্চারা ইংরেজি ও অংকে খারাপ রেজাল্ট করে। তাই স্কুলে একটু ভালভাবে গাইড দিতে হবে। খন্ডকালীন শিক্ষক নিয়োগের মাধ্যমে দুর্বল শিক্ষার্থীদের উপযুক্ত করে তুলতে হবে। 

  তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতি চর্চা করতে হবে। খেলাধূলা করতে হবে। শুধু ফেসবুকের মধ্যে না থেকে পড়াশুনা করবা। টেলিভিশনে সংবাদ দেখবা। দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার দ্বারাই এদেশ চালানো সম্ভব। শেখ হাসিনার হাতে দেশ যত নিরাপদ তা অন্যের কাছে তত নিরাপদ নয়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ