ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশা উপজেলার কলিমহরে আওয়ামী লীগের জনসভা জনসুমদ্রে পরিণত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-১৯ ১৭:২০:০৪

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহরে বিশাল জনসভা করেছে ইউনিয়ন আওয়ামী লীগ।

  পাংশা উপজেলার কলিমহর ইউপির সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ১৯শে মার্চ বিকালে আয়োজিত জনসভা জনসমুদ্রে রূপ নেয়।

  জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিত করতে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাথা গোঁজার ঠাঁই নির্মাণ করে দিয়ে বিশ্বে নজির সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, ভিজিএফ, মুক্তিযোদ্ধাদের সম্মানী এসবই শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে পদ্মা সেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন হওয়ায় আমরা উন্নত দেশের গর্বিত নাগরিক হিসেবে পরিচয় দিতে পারছি। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতে শক্তিশালী করার আহবান জানান তিনি। 

  বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। আমি পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, ব্রিজ কালভার্ট প্রভৃতি ক্ষেত্রে উন্নয়ন করার চেষ্টা করছি। এলাকার মানুষ যাতে শান্তিতে ঘুমাতে পারে তার জন্য আমি কাজ করছি। তিনি বলেন, কলিমহর ইউনিয়নে কিছু সমস্যা আছে। আমরা সমন্বিত ভাবে সমস্যা নিরসনে প্রচেষ্টা চালাচ্ছি। তিনি সন্ত্রাসীদের মূলোৎপাটনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  কলিমহর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কিশোর কুমার দাসের সভাপতিত্বে ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টারের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান টিটো চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী ও কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে রাজনৈতিক কার্যক্রমে সম্পৃক্ত থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

  জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোঃ রেজাউল হক রেজা, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডুসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, পাংশা উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  এদিকে বৃষ্টি উপেক্ষা করে কলিমহর ইউপির বিভিন্ন ওয়ার্ড থেকে এছাড়া মাছপাড়া, কশবামাজাইল ও সরিষা ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ব্যানার ও বাদ্যযন্ত্র নিয়ে মিছিল করে জনসভায় যোগদান করে।

  ঝিরঝির বৃষ্টির মধ্যেই প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি জনসভায় বক্তব্য রাখেন। বৈরী আবহাওয়া মাথায় নিয়ে জনসভার প্যান্ডেলে ধৈর্য সহকারে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির বক্তব্য শ্রবণ করে দলীয় হাজারো নেতাকর্মী সমর্থক। জনসভার শুরুতে প্রয়াত দলীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিদের স্মরণে ১মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  জনসভায় পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর নৃত্য শিল্পীরা নৃত্বের তালে তালে ফুলের পাপড়ি ছিটিয়ে প্রধান অতিথিকে বরণ করে। কলিমহর ইউপি আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ