ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বিএনপি-জামায়াত দেশে কোন অরাজকতা সৃষ্টি করলে জনগণ দাঁতভাঙ্গা জবাব দেবে
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৩-২০ ১৫:৫৫:১৪

বিএনপি ক্ষমতায় থেকে তারা দেশে কোন উন্নয়ন করে নাই। বিএনপি হাতুড়ী পেটা, মিথ্যা মামলায় হয়রানী করা এসব ছিলো তাদের চরিত্র। বিএনপির সময়ে কেউ শান্তি মত ঘুমাতে পারে নাই। এই বালিয়াকান্দিতে ফাইভ ষ্টার বাহিনী, নাইন ষ্টার বাহিনীর অত্যচারে মানুষ অতিষ্ঠ ছিলো। বিএনপি-জামাত এখন দেশে কোন অরাজকতা সৃষ্টি করলে সাধারণ জনগণ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। বিএনপির কর্মীরা দোকানে চা খায় আর চাটাম ছাড়ে। উনাদের চাটামে কিছু হবে না।
  গতকাল ২০শে মার্চ বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর রেলওয়ে মাঠে ইসলামপুর, বহরপুর ও নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম একথা বলেন।
  সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, বিএনপির বড় বড় বুলিতে কাজ হবে না। দেশের জন্য ও মানুষের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে দেখিয়েছে। পারলে আপনারাও দেখান। আপনারা তো উন্নয়ন করতে পারবেন না। পারেন শুধু খাম্বার টাকা চুরি করতে। এসব বাদ দিয়ে মানুষের সেবা করেন। তারাই আপনাদের ক্ষমতায় এনে দেবে। 
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, দেশে প্রধানমন্ত্রী যথেষ্ট উন্নয়ন করেছে। পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, যেগুলো আমাদের স্বপ্ন ছিলো। সেটি বাস্তবতায় রূপ দিয়েছেন প্রধানমন্ত্রী। জাতির পিতার দেখানো পথে প্রধানমন্ত্রী দেশকে রোল মডেল হিসেবে তৈরী করেছেন। বিশ্বের উন্নত দেশগুলো এখন বাংলাদেশের সাথে সখ্যতা করতে চাচ্ছে। 
  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হান্নান মোল্লার সভাপতিত্বে জনসভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ রেজাউল হক রেজা, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুস সাত্তার খান, একেএম ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক সামসুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক এসহসানুল হাকিম সাধন, হারুন-আর রশিদ হারুন, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজুন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলী ফকিরসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, জনসভায় বহরপুর ইসলামপুর ও নবাবপুর ইউনিয়নের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ