ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈ-মাসিক সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-২০ ১৬:১৩:২৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গতকাল ২০শে মার্চ বিকালে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার(নিয়ন্ত্রণ) আইন ২০০৫ (২০১৩ সালের সংশোধনীসহ) বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন।
  সভায় অন্যান্যের মধ্যে যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, পাংশা থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ ইফতে খারুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, শিক্ষা কর্মকর্তা কেএম নজরুল ইসলাম ও আনসার ভিডিপি কর্মকর্তা শাহেদা খাতুন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন সেনেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান।
  সভায় ধূমপান বিরোধী কার্যক্রম জোরদারকরণে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীলভাবে কাজ করার গুরুত্বারোপ করা হয়। সভায় টাস্কফোর্স কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সভার আয়োজন করে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ