ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় ৪র্থ পর্যায়ে ১২০টি ছিন্নমূল পরিবার পেল সরকারী ঘরসহ জমি
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-২২ ১৬:১৭:১০

 মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ১২০টি ছিন্নমূল পরিবার সরকারী ঘরসহ জমি পেয়েছে।
  পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
  গণভবন থেকে বিটিভির মাধ্যমে সম্প্রচারিত ভূমিহীন-গৃহহীন পরিবারের চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করা হয়।
  প্রধানমন্ত্রীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি পাংশার ১২০টি ছিন্নমূল পরিবারের হাতে সরকারী ঘরসহ জমির কাগজপত্র হস্তান্তর করেন। 

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ