ঢাকা বুধবার, মে ২২, ২০২৪
বানীবহে স্ত্রী’কে কুপিয়ে হত্যার পর পাগলের ছদ্মবেশ ধারণকরা স্বামী কুষ্টিয়া থেকে প্রেপ্তার
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৩-২৪ ১৫:০১:৩৭

 রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা গ্রামের গৃহবধূ বিউটি বেগম (৩০) হত্যা মামলায় তার স্বামী আব্দুল লতিফ কাজী (৩৮)কে পুলিশ গ্রেফতার করেছে। স্ত্রীকে হত্যার পর পাগলের ছদ্মবেশ ধারণ করেছিল সে। কিন্তু শেষ রক্ষা হয়নি। 
  গত ২৩শে মার্চ দিবাগত রাত ১১ টার দিকে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করে রাজবাড়ী থানার পুলিশ। আব্দুল লতিফ কাজী বার্থা গ্রামের মৃত মতিয়ার কাজীর ছেলে ও তার স্ত্রী বিউটি বেগম মহিষ বাথান গ্রামের বিল্লাল মোল্লার মেয়ে।
  লতিফ ও বিউটি দম্পতির পঞ্চম শ্রেণি পড়ুয়া এক মেয়ে ও চার বছর বয়সী এক ছেলে রয়েছে।
  বিউটি হত্যার ঘটনার প্রত্যক্ষদর্শী তার মেয়ে মীম জানায়, গত ১৮ই জানুয়ারী রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে তার বাবা, মা ও ছোট ভাই ঘরের এক রুমে ঘুমায়। সেও অন্য রুমে ঘুমিয়ে পড়ে। রাত দুইটার দিকে সে তার মায়ের চিৎকার শুনে ঘুম থেকে ওঠে পাশের রুমে গিয়ে তার বাবা লতিফ চাপাতি দিয়ে তার মা বিউটিকে কোপাতে দেখতে পায়। এ দৃশ্য দেখে সে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন তার বাবা দৌড়ে পালিয়ে যায়।
  নিহত বিউটির বাবা বিল্লাল মোল্লা জানান, লতিফ স্টক মালের(ধান, পাট, গম, সরিষা) ব্যবসা করতো। সাংসারিক সামান্য কথা কাটাকাটি হলেও লতিফ তাকে মারধর করতো। গত ১৮ই জানুয়ারী রাতে লতিফ তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরদিন তিনি লতিফকে আসামী করে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। লতিফ গ্রেফতার হওয়াতে তিনি কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন। তবে তার মেয়ে হত্যার ন্যায় বিচার চান তিনি।
  মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এসআই মোঃ আবুল হোসেন বলেন, স্ত্রীকে হত্যার পর লতিফ পাগলের ছদ্মবেশ ধারণ করে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থাকতো। ওই এলাকায় মাঝে মধ্যে রাজমিস্ত্রীর সহযোগীর কাজও করতো। কৌশল অবলম্বন করে সে সেখানে কোন ঘর বা বাসা ভাড়া নেয়নি। দিন-রাত সব সময়ই রেলওয়ে স্টেশনেই থাকতো সে। হত্যাকান্ডের পর থেকেই আমরা তাকে গ্রেফতারে চেষ্টায় ছিলাম। অবশেষে সোর্সের মাধ্যমে তার পাগলের ছদ্মবেশের বিষয়টি নিশ্চিত হয়ে গত ২৩শে মার্চ দিবাগত রাত ১১টার দিকে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। গতকাল ২৪শে মার্চ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

বালিয়াকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাধন॥ভাইস চেয়ারম্যান মনির-খোদেজা বিজয়ী
বালিয়াকান্দিতে ১ম বার ভোট দিয়ে উচ্ছ্বসিত লাবনী
লাঠি ভর দিয়ে ভোট কেন্দ্রে এলেন শতবর্ষী রাজ্জাক মিয়া
সর্বশেষ সংবাদ