ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশা উপজেলার ১০ ইউপির স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক নতুন কমিটি অনুমোদন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-৩০ ১৪:৩৫:৫৭

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাংশা উপজেলার ১০টি ইউনিয়ন শাখার নতুন কমিটি অনুমোদিত হয়েছে।

  গতকাল ৩০শে মার্চ বিকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পাংশা উপজেলা শাখার আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমী ও সদস্য সচিব মোঃ মনসুর সরদার ত্রি-বার্ষিক নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন। গত ১৮ই মার্চ অনুমোদিত কমিটিতে তাদের স্বাক্ষর রয়েছে। সংগঠনকে গতিশীল করার লক্ষে ৩বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বলে জানা গেছে। ইউনিয়নসমূহের নব গঠিত কমিটি নিম্নরূপ ঃ

  বাহাদুরপুর ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ হুমায়ুন কবীর, সিনিয়র সহ-সভাপতি- মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক- হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক- মনোব্বর হোসেন। হাবাসপুর ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি- আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক- মুকুল বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক- নোমান হোসেন মুরাদ ও সাংগঠনিক সম্পাদক- মোঃ আব্দুস সালাম। বাবুপাড়া ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ হারুন আর রশিদ, সিনিয়র সহ-সভাপতি- সিরাজ মোল্লা, সাধারণ সম্পাদক- মোঃ সুমন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ আয়নাল ব্যাপারী ও সাংগঠনিক সম্পাদক- নজরুল ইসলাম। যশাই ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ রহিম মল্লিক, সিনিয়র সহ-সভাপতি- মোঃ শিপন হোসেন (শেখ শিপন), সাধারণ সম্পাদক- খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক- মাবুদ ও সাংগঠনিক সম্পাদক- মাসুদ রানা। মাছপাড়া ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ মাসুদুল হক (লিটন), সাধারণ সম্পাদক- আতিয়ার মন্ডল। মৌরাট ইউনিয়ন ঃ সভাপতি- বাদশা, সিনিয়র সহ-সভাপতি-মোঃ জালাল আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক- মোঃ ফরহাদ রহমান (দুলাল), যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ আব্দুস সালাম ও  সাংগঠনিক সম্পাদক- মিলন মিয়া। কলিমহর ইউনিয়ন ঃ সভাপতি- সুজিত পাল, সিনিয়র সহ-সভাপতি- হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক- সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ ইনজামামুল ইসলাম মিঞা ও সাংগঠনিক সম্পাদক- মোঃ জাফর ইসলাম। শরিষা ইউনিয়ন ঃ সভাপতি- মোঃ আনিচুর রহমান, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন। পাট্টা ইউনিয়ন ঃ সভাপতি- তুহিন বিশ্বাস, সিনিয়র সহসভাপতি- সুমন, সাধারণ সম্পাদক- রাসেল বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক- আকাশ হোসেন ও সাংগঠনিক সম্পাদক- বাদশা মন্ডল। কশবামাজাইল ইউনিয়ন ঃ সভাপতি- শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ করিম হাসান, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ রুবেল ও সাংগঠনিক সম্পাদক- সুজন বিশ্বাস।

  পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ পাংশা উপজেলার ১০টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ