ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী থেকে ছেড়ে গেল ‘পদ্মা ট্রায়েল স্পেশাল ট্রেন’
  • কাজী তানভীর মাহমুদ
  • ২০২৩-০৪-০৩ ১৬:২৬:৫৯

পদ্মা সেতুর উপর দিয়ে পরীক্ষামূলক ট্রেন চলাচলের জন্য রাজবাড়ী রেলওয়ে স্টেশন থেকে ফরিদপুর জেলার ভাঙ্গার উদ্দেশ্যে আধুনিক ইঞ্চিন ও ৭টি বগি নিয়ে ছেড়ে গেছে ‘পদ্মা ট্রায়েল স্পেশাল ট্রেন’।
  গতকাল ৩রা এপ্রিল রাত ৭টা ৪৫ মিনিটে স্পেশাল ট্রেনটি রাজবাড়ী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যায়। এর আগে সৈয়দপুর থেকে সন্ধ্যা ৬টা ৫৫মিনিটে ট্রেনটি রাজবাড়ী রেল স্টেশন প্লাটফর্মে এসে পৌছে।
  ভাঙ্গা টু মাওয়া ভায়া পদ্মা সেতু রুটের ট্রায়াল ট্রেনটি এক নজর দেখতে রাজবাড়ী রেল স্টেশন প্লাটফর্মে ভীড় করে উৎসুক জনতা।
  ট্রেনটির সাথে রয়েছেন বাংলাদেশ রেলওয়ে রাজশাহী বিভাগের চীফ অপারেটিং সুপারিটেন্ট আহসান উল্লাহ ভূইয়া, পাকশী বিভাগের ডিভিশনাল রেলওয়ে ব্যবস্থাপক শাহ সূফী নূর মোহাম্মদ, ডিবিশনাল ট্রান্সপোর্টেশন অফিসার আনোয়ার হোসেন, ডিবিশনাল ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ার আশীষ কুমার মন্ডল ও সহকারী পরিবহন কর্মকর্তা সাজেদুল ইসলাম।
  রাজবাড়ী থেকে ‘পদ্মা ট্রায়েল স্পেশাল ট্রেন’ টি চালিয়ে ভাঙ্গার উদ্দেশ্যে যান ট্রেন চালক আবুল কাশেম।
  রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত জানান, ‘পদ্মা ট্রায়েল স্পেশাল ট্রেন’টি রাজবাড়ী স্টেশন থেকে ভাঙ্গার উদ্দেশ্যে সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ছেড়েছে। রাজবাড়ী থেকে ভাঙ্গা স্টেশনের দূরত্ব ৬৪ কিলোমিটার।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ