ঢাকা শনিবার, মে ১৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজুর গণসংযোগ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৫-০৪ ১৬:২৩:০৯

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের ২য় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদুল আলম রাজু নির্বাচনী প্রচারণায় ও গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন। 

 গতকাল ৪ঠা মে বিকালে তিনি কর্মী সমর্থকদের নিয়ে রাজবাড়ী সদর উপজেলার শহীবওহাবপুর ইউনিয়নে কুটিরহাট বাজার, রামপুর আখ সেন্টার বাজার, ফেলুর দোকান এবং আলীপুর ইউনিয়নের কল্যাণপুর বাজারে গণসংযোগ করেন। 

 এ সময় স্থানীয় দোকানদার ও বাজারে আগত সবার সাথে কুশলাদি বিনিময় ও নির্বাচনী প্রতীক(গ্যাস সিলিন্ডার) ছবি সম্বলিত লিফলেট ভোটারের হাতে তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন। 

 ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদুল আলম রাজু বলেন, আগামী ২১শে মে সদর উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার প্রতীক ‘গ্যাস সিলিন্ডার’। আমি নির্বাচিত হলে সাধারণ মানুষের পক্ষে কাজ করবো। সাধারণ মানুষের একজন হয়ে কাজ করবো। আমি নির্বাচিত হলে মাদকের বিরুদ্ধে কাজ করবো, সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করবো। আমি যুব সমাজকে খেলার পরিবেশে ফিরায়ে আনতে চাই। আমি সকলের অধিকার প্রতিষ্ঠা করার জন্য কাজ করতে চাই। সেই কাজ সুযোগ সদর উপজেলাবাসীর করে দিতে হবে। আমি সকলকে সাথে নিয়ে সকলের পরিবারের একজন হয়ে কাজ করতে চাই।

 

 

 

আজ ফরিদপুর ও মাগুরা জেলায় দিনব্যাপী সফরে যাচ্ছেন রেলমন্ত্রী
রাজবাড়ীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা
রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইফুল গ্রেফতার
সর্বশেষ সংবাদ