ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নেতা শাহিন সহযোগিসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২৩-০৪-০৪ ১৫:০০:২০

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের প্রচার সম্পাদক শাহিন শেখ(৩৫) ফেনসিডিলসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে।
  গত ৩রা এপ্রিল ফরিদপুর জেলার মধুখালী মাইজকান্দি মোড় এলাকা থেকে ২৫৬ বোতল ফেনসিডিলসহ শাহিন ও তার সহযোগি জসিম বিশ্বাস (৩২)কে গ্রেফতার করে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। 
  এ সময় তাদের কাছ থেকে ফেনসিডিল বিক্রির নগদ অর্থ ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
  গ্রেফতারকৃত শাহিন শেখ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পৌর শহরের জুরান মোল্লার পাড়া এলাকার ওসমান শেখের ছেলে ও জসিম বিশ^াস ফরিদপুরের মধুখালী উপজেলার নওয়াপাড়ার মৃত ফাকু বিশ্বাসের ছেলে।
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আখতার বলেন, আমাদের কাছে তথ্য ছিল ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মরিচ বাজারের এলপিজি (গ্যাস) পাম্প এলাকায় প্রাইভেটকারে মাদকের একটি চালান আসবে। এ তথ্যের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ দল গত ৩রা এপ্রিল মধুখালী উপজেলার মাইজকান্দি মোড়ে অবস্থান নেয়। এক পর্যায়ে প্রাইভেটকারটি সেখানে আসছে সিগনাল দিয়ে থামানো হয় এবং প্রাইভেটকারটিতে তল্লাশী করে ২৫৬ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির ৬৪ হাজার ৭শ টাকা এবং প্রাইভেটকার জব্দকরাসহ উল্লেখিত ২জনকে গ্রেফতার করা হয়। 
  তিনি আরো বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারীদের বেশ কিছুদিন ধরে নজরে রাখা হচ্ছিল। এরমধ্যে শাহীন গাড়ি চালিয়ে মাদক বিক্রির সাথে জড়িত পড়ে। সে নিয়মিত এই মাদক ব্যবসার সাথে জড়িত। এমন তথ্য আমাদের কাছে বেশ কিছুদিন ধরেই ছিল।
  এ বিষয়ে মধুখালী থানায় তাদের ২জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।
  এ ব্যাপারে গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া মোবাইলে বলেন, শাহিন শেখ গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের প্রচার সম্পাদক। আমি ফেসবুকের মাধ্যমে শাহিন শেখ র‌্যাবের হাতে ফেনসিডিলসহ গ্রেফতার হওয়ার বিষয়টি জেনেছি। এটা যদি নিশ্চিত হয় যে, শাহিন শেখ মাদক ব্যবসার সাথে জড়িত, তাহলে বাজার ব্যবসায়ী পরিষদের অন্যান্য সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ