ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
নারুয়ায় এমডিএস’র উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
  • মিঠুন গোস্বামী
  • ২০২৩-০৪-০৭ ১৫:০৫:৪৫

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটি নামে একটি বেসরকারী সংস্থা।

  গতকাল ৭ই এপ্রিল সকালে মরাবিলা ব্রীজ সংলগ্ন মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

  এ উপলক্ষে মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটির (এম.ডি.এস) সভাপতি মোঃ রওশন আলীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় ঘিকমলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন, ফরিদপুর সিটি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাহবুবুর রহমান, নারুয়া মুন্সি ইয়ার উদ্দিন আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ কামরুল ইসলাম, নারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী শেখ আবুল কালাম আজাদ ও নাদের আলী বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন। 

  পরে পূর্ব নির্ধারিত ৫৩ জন এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী হিসেবে ১০ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট দুধ, ১টি সুগন্ধী সাবান ও ১ প্যাকেট কিসমিস বিতরণ করা হয়। 

  উল্লেখ্য, ২০২০ সাল থেকে নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামের এক ঝাঁক তরুণ সংস্থাটির মাধ্যমে এলাকার এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করে আসছে। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ